স্ত্রী হত্যার দায়ে স্বামী ও শ্বশুর গ্রেফতার

217

রয়েল নিউজ, নীলফামারী প্রতিনিধি :
নীলফামারী সদর উপজেলার খোকশাবাড়ী সাবুল্লীপাড়ায় যৌতুকের দাবীতে স্ত্রীকে পিটিয়ে ও গলা চেপে হত্যার ঘটনায় প্রধান আসামী স্বামী আর শ্বশুরকে গ্রেফতার করেছে জেলা পুলিশ। শুক্রবার দুপুরে জেলা পুলিশ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মুহাম্মদ মোখলেছুর রহমান জানিয়েছেন, দিনাজপুরের বীরগঞ্জের কৃঞ্চপুর গ্রামের হাবিল শেখের মেয়ে হাবিবা আক্তার শারমীনের ১বছর আগে এক লাখ ২০হাজার টাকা যৌতুকের শর্তে বিয়ে হয় নীলফামারী সদরের খোকশাবাড়ী সাবুল্লীপাড়ার লাল মামুদের ছেলে মমিনুরের সাথে। গরীব বাবা বিয়ের সময় ৮০হাজার টাকা পরিশোধ করতে পারলেও বাকী ৪০ হাজার টাকা পরিশোধ করতে ব্যার্থ হন। এই টাকার জন্য শারমিনের উপর চলতো নির্যাতন।
গত ৯জুন সকালে যৌতুকের টাকার জন্য স্বামী আর শ্বশুর পিটিয়ে ও গলা চেপে গুরুতর আহত করে শারমিনকে। আশঙ্কাজনক অবস্থায় তাকে নিয়ে আসা হয় নীলফামারী আধুনিক সদর হাসপাতালে। অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রংপুর নেয়ার পথে উত্তরা ইপিজেড এলাকায় তার মৃত্যু হয়।
গ্রেফতারকৃতরা আদালতে দেয়া স্বীকোরক্তিমুলক জবানবন্দীতে হত্যার কথা স্বীকার করেছে। পরে আদালতের নির্দেশে তাদেরকে জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে জানালেন পুলিশ সুপার।

Previous articleগত একদিনে করোনা শনাক্ত ৩ হাজার ৪৭১ জনের, মৃত্যু ৪৬
Next articleমানুষকে রক্ষার জন্য এবারের বাজেট : অর্থমন্ত্রী