সাভারে অজ্ঞাত দুই যুবকের লাশ উদ্ধার

71

রয়েল নিউজ, সাভার: সাভারে অজ্ঞাত দুই যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃওরা। শনিবার সকালে সাভারের ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়ার একটি ফসলী জমি থেকে তাদের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত দুই যুবকের আনুমানিক বয়স ২১ ও ২৩ বছরের মধ্যে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি চাকু উদ্ধার করেছে। ধারনা করা হচ্ছে উদ্ধারকৃত চাকুটি হত্যাকান্ডে ব্যাবহার করা হয়েছিল।

এলাকাবাসী জানায়,ভোর রাতে হারুলিয়া এলাকার একটি চকে অজ্ঞাত ওই দুই যুবককে কুপিয়ে হত্যা করে। পরে লাশ দুটি পাট খেতে ও ধঞ্চা খেতে ফেলে যায় দুর্বৃত্তরা। সকালে স্থানীয় কৃষকরা দুই যুবকের রক্তাক্ত লাশ দেখে সাভার মডেল থানা পুলিশকে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে এসে তাদের লাশ উদ্ধার করে। তাদের পড়নে প্যান্ট ও গেঞ্জি ছিলো। লাশ দুটি রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় এলাকাবাসীর মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। তবে কে বা কারা দুই যুবককে কি কারণে হত্যা করেছে তা জানার চেষ্টা করছে পুলিশ। খবর পেয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এবিষয়ে সাভার মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম বলেন, অজ্ঞাত দুই যুবকের নাম পরিচয় জানার চেষ্টা চলছে এবং তাদের হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Previous article৫ লাখ টাকা জরিমানা , তিন ম্যাচ নিষিদ্ধ সাকিব
Next articleকরোনা টিকা আনতে চীনের উদ্দেশে বাংলাদেশ বিমান বাহিনীর উড়োজাহাজ