মেসির স্পেন যাত্রার আগেই বিমানবন্দরে ছড়াল বোমাতঙ্ক

77

রয়েল নিউজ : কোপা আমেরিকা জয়ের পরই যেন ‘‌ছন্দপতন’‌। দলকে চ্যাম্পিয়ন করার পর সাময়িক বিরতি নিয়ে স্পেন যাওয়ার পরিকল্পনা ছিল মেসির। কিন্তু যাওয়ার আগেই বাধার সম্মুখীন হতে হল মহাতারকাকে। তাঁর বিমানযাত্রার মাত্র কয়েক ঘণ্টা আগেই আর্জেন্টিনার এক বিমানবন্দরে ছড়াল বোমাতঙ্ক। তার জেরে বিমানযাত্রা স্থগিতই করে দেয় কর্তৃপক্ষ।

জানা গেছে স্ত্রী ও সন্তানদের সঙ্গে স্পেনে ছুটি কাটাতে যাচ্ছিলেন এলএম টেন। কিন্তু শুরুতেই বাধা। রোজারিও বিমানবন্দর থেকে বিমানে ওঠার কথা ছিল তাঁর। কিন্তু বিমানে ওঠার কয়েক ঘণ্টা আগেই এক ব্যক্তি দাবি করেন, বিমানবন্দরে রাখা একটি স্যুটকেসে বোমা রয়েছে।

সঙ্গে সঙ্গে আতঙ্কিত হয়ে পড়েন আশপাশের লোকেরা। যাত্রীদের নিরাপত্তার স্বার্থে নিয়ম মেনেই এরপর বিমান যাত্রা স্থগিত করে দেওয়া হয়। যাঁরা বিমানে উঠে পড়েছিলেন, তাঁদেরও নামিয়ে আনা হয়। ঘণ্টাখানেকের মধ্যেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

বিমানবন্দরের তরফে একটি বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়, সকাল ১১ টা ৫০ মিনিট নাগাদ সন্দেহজনক পরিস্থিতি তৈরি হলে দ্রুত কাজে নামে সিকিউরিটি পুলিশ। নিরাপত্তার খাতিরেই দ্রুত বিমানবন্দর খালি করে ফেলা হয়। ঘণ্টাখানেকের মধ্যে পরিস্থিতি স্বাভাবিক হয়। তবে বোমার হুমকি নিছকই রসিকতা ছিল কি না, তা স্পষ্ট নয়।

৩১ জুন বার্সিলোনার সঙ্গে চুক্তি শেষ হয়েছে মেসির। কোপার জন্য নতুন চুক্তিতে এখনও তিনি সই করেননি। তাই কোন ক্লাবে মেসি যাবেন, তা নিয়ে চলছে জল্পনা। এরই মধ্যে পরিবার নিয়ে স্পেনে ছুটি কাটানোর পরিকল্পনা করেছিলেন মেসি। কিন্তু বিমানবন্দরে বোমাতঙ্কের কারণে তা পিছিয়ে যায়। পরবর্তীতে অন্য কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন মেসি।

রয়েল নিউজ/এম আর/১৪ জুলাই

Previous articleকরোনায় বেড়েই চলছে মৃত্যুর মিছিল
Next articleবিয়ে বাঁচাতে আদালতে হাজির রোশন, কিন্তু এলেন না শ্রাবন্তী!