১৪ বছর পর ক্যামেরার সামনে রোজিনা

70

রয়েল নিউজ, বিনোদন ডেস্ক :
একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা রোজিনা এখন আর অভিনয় করেন না। অবশ্য বছর কয়েক আগেও তাকে নাটকে দেখা গেছে। তবে সেটি ছিল নির্মাণসংক্রান্ত এবং অনিয়মিত। কিন্তু এ সময়ের মধ্যে কোনো সিনেমায় দেখা যায়নি তাকে।

অবশেষে দীর্ঘ ১৪ বছর পর আবারও সিনেমার স্ক্রিপ্ট নিয়ে ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি। এর নাম ‘ফিরে দেখা’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন এক সময়ের জনপ্রিয় এ চিত্রনায়িকা। পরিচালনাও করবেন তিনি।

এটি সরকারি অনুদানে নির্মিত হবে। চলতি বছরই এর জন্য অনুদান পেয়েছেন রোজিনা। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘অভিনয় করেই মানুষের ভালোবাসা অর্জন করেছি। তাই যতই দূরে থাকি না কেন, অভিনয় আমাকে খুব টানে। যেহেতু সিনেমাটির প্রযোজক ও পরিচালক আমি এবং গল্পও আমার তৈরি করা, তাই একটি সাবলীল পরিবেশের মধ্য দিয়েই এর কাজ সম্পন্ন করার পরিকল্পনা করছি।

করোনাদুর্যোগ চলছে, তাই এখনই প্রাসঙ্গিক কাজগুলো শুরু করতে পারছি না। এর গল্পও এমনভাবে তৈরি তাতে বর্ষাকালে কাজ করা সম্ভব নয়। আশা করছি, করোনাদুর্যোগ কেটে গেলে এর কাজ শুরু করব। এখন টেলিফোনে ছবির কলাকুশলীদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছি। একটি খসড়া তালিকা আগেই তৈরি করা ছিল। সেটি ধরে লাইনআপ তৈরি করব।’ প্রসঙ্গত, ২০০৬ সালে মতিন রহমান পরিচালিত ‘রাক্ষুসী’ নামের একটি সিনেমায় সর্বশেষ অভিনয় করেন রোজিনা।