অক্সিজেনের জন্য অক্ষয় দান করলেন আরও এক কোটি

35
অক্ষয় কুমার,ফাইল ফটো

রয়েল নিউজঃ
বর্তমান সময়ে বলিউড তারকাদের ভেতরে আয়ের দিক থেকে সবার ওপরে অক্ষয় কুমার। মহামারিকালে দানের দিক থেকেও রাখছেন নিজের নামটা ওপরের দিকেই । এবার গৌতম গম্ভীর ফাউন্ডেশনে করোনার বিরুদ্ধে লড়তে হাসপাতালগুলোর সহায়তায় ১ কোটি রুপি বা ১ কোটি ১৩ লাখ টাকা দিলেন তিনি। একটি টুইটের মাধ্যমে এই ফাউন্ডেশন বিষয়টি নিশ্চিত করেছে।

 

গৌতম গম্ভীর ফাউন্ডেশনের পক্ষ থেকে বলা হয়েছে, ‘এই অন্ধকার সময়ে প্রতিটা সাহায্য একটু করে আলো নিয়ে আসে। ধন্যবাদ অক্ষয় কুমার, এই দুঃসময়ে জিজিএফকে দেওয়া আপনার এই অর্থ মানুষের উপকারে আসবে। আমরা করোনায় আক্রান্ত দরিদ্রদের খাবার, ওষুধ আর অক্সিজেনের পেছনে এই অর্থ খরচ করব। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।’ টুইটটি রিটুইট করে অক্ষয় লিখেছেন, ‘আসলেই ভয়ংকর দুঃসময় যাচ্ছে। এমন সময় আমি মানুষের পাশের দাঁড়াতে পারছি। এটা আমার সৌভাগ্য। এই মহামারিকাল দ্রুত শেষ হোক। সবাই নিরাপদে থাকবেন।’ অক্ষয় কুমার নিজেও করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। কিছুদিন আগে তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

 

এর আগে ২০২০ সালে তিনি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ‘পি এম কেয়ারস’ফান্ডে দিয়েছিলেন ২৫ কোটি রুপি। টুইটারে সেই খবর জানিয়ে লিখেছিলেন, ‘এই মুহূর্তে বেঁচে থাকা সবচেয়ে জরুরি। মানুষের জীবনের ওপরে আর কিচ্ছু নেই। আর জীবন বাঁচাতে যা করার, আমাদের তা-ই করতে হবে। নিজের জমানো অর্থ থেকে মোদি সরকারের ফান্ডে ২৫ কোটি রুপি দিতে পেরে আমার খুব ভালো লাগছে। আসেন, আমরা মানুষ বাঁচাতে এগিয়ে আসি।’শেষ বাক্যে অক্ষয় কুমার লিখেছেন, ‘জান হ্যায় তো জাহান হ্যায়’।

Previous articleরাত ৯টা পর্যন্ত খোলা রাজধানীতে দোকান–বিপণিবিতান
Next articleহেফাজতে ইসলামের বর্তমান কমিটির বিলুপ্ত ঘোষণা