বাইপাশ সড়কে পড়ে ছিল, কে এই যুবক?

34

রয়েল নিউজ, ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহের বাইপাশ সড়কে অচেতন অবস্থায় পড়ে ছিল এক যুবক।সোমবার সকালে ঝিনাইদহের বাইপাশ সড়কের আলহেরা স্কুরের রাস্তার পাশে অচেতন অবস্থায় পড়ে ছিল সে। জানা যায় সে ঢাকার কাজলা ব্রিজ এলাকার সিরাজুল ইসলামের ছেলে জমসের (৩৬)।

জমসেরকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে ঝিনাইদহ সদর থানা পুলিশ তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। জ্ঞান ফিরলে জমসের জানায়, তার ঢাকা গুলিস্তানে মোবাইল সামগ্রীর দোকান আছে, গত ( ০১,মে)  সকাল ০৬:০০ ঘটিকায় চট্টগ্রাম থেকে আশা কিছু মোবাইল সামগ্রী আনতে ঢাকা এয়ারপোর্টে যায়।

সেগুলো নিয়ে নিজস্ব মোটরসাইকেলে ফেরার পথে অপরিচিত দুইটা মোটরসাইকেলে চারজন অজ্ঞাত লোক তার মোটরসাইকেলের গতিরোধ করে তাহাকে-তাহাদের মোটরসাইকেলের মাঝখানে তুলে নেই। এসময় তারা বলে যদি চিৎকার-চেঁচামেচি করিস তাহলে গুলি করে দেবো বলে জমসের কে নিয়ে একটা বিল্ডিং এর তিন তলায় রুমে আবদ্ধ করে তার উপর শারীরিক নির্যাতন করে। পরে তারা জমসের কে পরিবারের কাছে ফোন করে ৫ লক্ষ টাকা আনতে বলে। টাকা পেলে জমসেরকে ছেড়ে দেওয়া হবে। জমসের টাকা দিতে অস্বীকৃতি জানালে তাকে বেদম মারধোর করে এবং তাকে একটা মাইক্রো গাড়িতে ওঠাই। তারপর জমসেরের জ্ঞান না থাকায় পরবর্তী ঘটনা সে কিছুই জানে না।

বর্তমানে জমসের হাসপাতাল ঝিনাইদহ চিকিৎসাধীন রয়েছে।

Previous articleঅভিভাবক সমাবেশে উপজেলা চেয়ারম্যানের উপর হামলা ॥ আটক-২
Next articleজমি বন্ধকের টাকা নিয়ে বাড়িতে ফিরা হলনা বিধবা নারীর!