নারায়ণগঞ্জে করোনার ভ্যাকসিন নিয়ে টালবাহানা

27

রয়েল নিউজ ,ন‌ারায়ণগঞ্জ প্র‌তি‌নি‌ধি: নারায়ণগঞ্জের আদর্শ স্কুলে করোনা ভ্যাকসিন নিয়ে অনিয়ম। স্বেচ্ছাচারিতার অভিযোগ উঠেছে গণটিকা নিয়ে।

সোমবার সকালে আদর্শ স্কুলে সরেজমিনে এমন চিত্র দেখা যায়। প্রত্যক্ষদর্শিরা জানায়, আমরা ভোর সকাল ৫টা থেকে লাইনে দাঁড়িয়ে অপেক্ষায় ছিলাম টিকা নেয়ার জন্য। সকাল ৯টা থেকে টিকা দেয়ার কথা থাকলেও টিকা প্রদানকারী স্বেচ্ছাসেবকরা হঠাৎ করে ৯টার দিকে সবগুলো টিকা নিয়ে চলে যায়। পরবর্তী ২ ঘন্টা আমরা লাইনে দাঁড়িয়ে থাকলেও টিকা দেয়ার কোন ব্যবস্থা হয়নি। সকাল পৌনে ১১টার দিকে মহিলা কাউন্সিলর শারমিন হাবিব টিকা কেন্দ্র পরিদর্শনে আসেন।

তিনি লাইনে দাঁড়ানো মানুষদের কাছ থেকে জানতে পারেন, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর খোরশেদের লোকজন টিকা নিয়ে চলে গেছে। পরে তিনি সেখান থেকে টিকা উদ্ধার করে নিয়ে আসেন এবং সবাইকে সুশৃঙ্খল ভাবে টিকা নেয়ার ব্যবস্থা করে দেন।

এ ব্যাপারে মহিলা কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি জানান, এখানে কোন ঝামেলা হয়ে থাকলে কাউন্সিলর খোরশেদের লোকজন আমাকে সেটা জানাতে পারতো কারন তিনি এখানে উপস্থিত নেই। কিন্তু টিকা নিয়ে তার লোকজন চলে যাবে সেটাতো ঠিক নয়।

এছাড়াও নারায়ণগঞ্জের কোন টিকা কেন্দ্রে টোকেন ব্যবহার করা হয়নি কিন্তু এখানে সেটা করা হয়েছে। যার কারনে ভোর সকাল থেকে যারা লাইনে দাঁড়িয়ে ছিলো তারা অনেকেই ক্ষোভ প্রকাশ করে চলে যান।

রয়েল নিউজ/ এম আর / ১০ আগস্ট

Previous articleবঙ্গমাতার ৯১তম জন্মবার্ষিকী পালিত
Next articleবাংলাদেশ দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন