চট্টগ্রামে অনৈতিক কাজে বাঁধা দেয়ায় হামলার শিকার ব্যাক্তি হাসপাতালে

355

রয়েল নিউজ, চট্টগ্রাম প্রতিনিধি :
চট্টগ্রামের লোহাগাড়ায় অনৈতিক কাজে বাঁধা দেয়ায় হামিদুল ইসলাম চৌধুরী নামে এক ব্যক্তির উপর হামলা চালিয়েছে দূর্বৃত্তরা।
উপজেলার আমিরাবাদ মল্লিক ছোবহান তেলি পুকুর পাড় এলাকায় এই ঘটনা ঘটে। আহত হামিদুল ইসলাম চৌধুরী মল্লিক ছোবাহান হাজি পাড়া এলাকার মৃত নুরুল ইসলাম চৌধুরীর ছেলে।

পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র, লোহার রড় ও কিরিচ দিয়ে এলোপাথাড়ী হামলা চালায় দূর্বৃত্তরা। তার স্বজনরা জানান হামলাকারীরা হামিদুল ইসলাম চৌধুরীকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে। আহত হামিদুল ইসলাম চৌধুরী দাবী করে বলেন, স্থানীয় নাছির উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম,ইমন ও রাকিব সহ কয়েক জন তার উপর অতর্কিত হামলা চালায়। বর্তমানে তিনি লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

তবে অভিযুক্ত সাইফুল ইসলামের দাবী হামিদুল ইসলাম তার ব্যবসায়ীক প্রতিষ্ঠানে এসে মাসোহারা দাবী করেন, না দেওয়াতে ক্যাবল ব্যবসা প্রতিষ্ঠিানের আসবাব পত্র ছিনিয়ে নেয়ার সময় প্রতিষ্ঠানের লোকজনের ধাক্কা-ধাক্কিতে মাথায় আঘাতপ্রাপ্ত হয়।

লোহাগাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকের হোসাইন মাহমুদ বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামীদেরকে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার জন্য পুলিশ কাজ করছে। অপরাধি কাউকে ছাড় দেয়া হবেনা বলে জানান তিনি।

Previous articleবিশ্বে ২৪ ঘণ্টায় করোনায় প্রাণ গেল ৩ হাজার ৩৩৮ জনের
Next articleকরোনায় হজও সীমিত পরিসরে, যাওয়া যাবে না অন্য দেশ থেকে