করোনা ইউনিটের নার্সের জন্য বিশেষ প্রণোদনা প্রদান শুরু

8

রয়েল নিউজ , নিজস্ব প্রতিবেদক :  করোনা ইউনিটতে যে সমস্ত নার্সরা কাজ করেছেন, তাদের প্রনোদনার চেক দেয়া শুরু হয়েছে। সোমবার (২৬,জুলাই) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মোঃ নাজমুল হক দুপুরে এই চেক তাদের হাতে তুলে দেন। পর্যায় ক্রমে সবাই পাবেন সরকার ঘোষিত এই বিশেষ প্রণোদনা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত রয়েছেন প্রায় ২৬শ নার্স। এদের মধ্যে প্রথম পর্যায়ে এগারো’শ ৬২ জন নার্সদেরকে চেক দেয়া হবে। পরে বাকিদের কে ও পর্যায়ক্রমে দেয়া হবে।

চেক হস্তান্তর অনুষ্ঠানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মোঃ নাজমুল হক বলেন, দেশের এ দূর্যোগ মুহুর্তে নার্সরা জীবনের ঝুকি নিয়ে করোনা রোগীদের জন্য কাজ করেছেন। তাদের কে সরকারের পক্ষ থেকে এ বিশেষ প্রণোদনা দেয়া হয়েছে।

প্রথম পর্যায়ে যারা করোনা ইউনিটে কাজ করছেন এখন শুধু মাত্র তাদের কে দেয়া হচ্ছে। ডিউটি রোস্টার অনুযায়ী সকল নার্সরাই পর্যায়ক্রমে করোনা ইউনিটে কাজ করবে, তাদের কে ও এ বিশেষ প্রণোদনা দেয়া হবে।

ঐ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হাসপাতালের ভারপ্রাপ্ত উপপরিচালক আশরাফুল আলম, বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন এর সভাপতি কামাল হোসেন পাটোয়ারী সহ নার্স নেতারা।

রয়েল নিউজ/ এম আর/ ২৬ জুলাই

Previous articleকঠোর বিধিনিষেধের চতুর্থ দিন : কড়া অবস্থানে পুলিশ-র‌্যাব
Next articleবিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু